ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি দিনাজপুরের ঘোড়াঘাটে শুভ নববর্ষ বরণ উপলক্ষে উপজেলা প্রশাসন, ঘোড়াঘাট সরকারি কলেজ, রানীগঞ্জ সরকারি স্কুল অ্যান্ড কলেজ, সহ উপজেলার প্রাথমিক বিদ্যালয়,মাধ্যমিক বিদ্যালয়,কলেজ ও মাদ্রাসার শিক্ষক -শিক্ষার্থীরা মঙ্গল শোভাযাত্রা বের করেন।

শুভ দিন টির শুরুতে উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদ খানমের নেতৃত্বে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারিদের নিয়ে শোভাযাত্রা বের করে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ইউ এন ও কার্যালয়ে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারি, সাংবাদিক, সুধীজনের সাথে নববর্ষ বরণ উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করেন নির্বাহী অফিসার ওয়াহিদা খানম।

নববর্ষ বরণ উপলক্ষে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মচারিদের উপহার দেন তিনি। অপর দিকে ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ এস এম মনিরুল ইসলাম এবং রানীগঞ্জ সরকারি ২য় দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্যক্ষ আবু রেজওয়ান সৈয়দ ওয়াছেকুর রহমানের নেতৃত্বে ওসমানপুর ও রানীগঞ্জ বাজারে শিক্ষক -কর্মচারি ও শিক্ষার্থীরা মঙ্গল শোভাযাত্রা বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ক্যাম্পাসে পান্তা ভাতের উৎসব, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন।

ঘোড়াঘাট প্রেস ক্লাব ৩২ তম প্রতিষ্ঠা বাষির্কী প্রধান কার্যালয় রানীগঞ্জ বাজারে পালন করেন। এ উপলক্ষে প্রেস ক্লাবের সদস্যরা মঙ্গল শোভাযাত্রা বের করে রানীগঞ্জ সড়ক প্রদক্ষিণ শেষে প্রেস ক্লাবের সভাপতি এম এ গাফফার প্রধানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, সহসভাপতি মাহতাব মাহমুদ,যুগ্ন সম্পাদক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু, সদস্য আজাহারুল ইসলাম, মজিবর রহমান,মোফাজ্জল হোসেন,আব্দুল লতিফ প্রমুখ।প্রতিষ্ঠা বাষির্কী এবং শুভ নববর্ষ উপলক্ষে প্রেস ক্লাবের উদ্যোগে তিন দিন ব্যাপি বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য