আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বর্ণাঢ্য আয়োজন ও বর্ণিল উদ্যাপনের মাধ্যমে পালিত হলো ১লা বৈশাখ বাংলা নববর্ষ। অনুষ্ঠানমালার মধ্যে ছিল মঙ্গল শোভাযাত্রা, বাংলা সংস্কৃতিক ও নৃত্যানুষ্ঠান, পান্তাভাত ভক্ষণ ও বৈশাখী মেলা।

রোববার সকালে উপজেলা পরিষদ চ ত্বর থেকে গাইবান্ধা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ¦ মনোয়ার হোসেন চৌধুরীর নেতৃত্বে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। বর্ণিল সাজে সজ্জিত ও ঢাকঢোল সহ বিভিন্ন বাদ্যযন্ত্রের সুরমূর্ছনায় শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ করে। এরপর উপজেলা ম্ক্তুমঞ্চে সাঁওতাল সম্প্রদায়ের মনোমুগ্ধকর লোকনৃত্য অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন, নব নির্বাচিত উপজেলা ভাইসচেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, শাকিলা বেগম, অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কেএম জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কামারদহ ইউপি চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক দরবস্ত ইউপি চেয়ারম্যান আ.র.ম শরিফুল ইসলাম জজ সহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবি ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য