দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তর তথ্য মন্ত্রণালয়ের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নমূলক সংবাদ আপনার পত্রিকায় প্রকাশ করে জানাতে হবে। বর্তমান সরকার সংবাদপত্রের উপর যথেষ্ট স্বাধীনতা দিয়েছে।

সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে বর্তমান সরকার বিভিন্ন কর্মসূচী গ্রহণ করে যাচ্ছেন। আমরা জানি সাংবাদিকদের বিভিন্ন সমস্যা রয়েছে। এব্যাপারে আমরা সরকারের মাধ্যমে তা দ্রুত নিরসনকল্পে উচ্চ পর্যায়ে বৈঠকে আলোচনা করব।

১৩ এপ্রিল শনিবার দিনাজপুর প্রেসক্লাব কার্যালয় সাংবাদিকদের সাথে মত বিনিময় অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চুর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তর (ডিএফপি) এর পরিচালক ও সাবেক দিনাজপুর সিনিয়র তথ্য অফিসার আবুল কালাম আজাদ।

এসময় দিনাজপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাপ্তাহিক পূনর্ভবা পত্রিকার সম্পাদ বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, সহ-সম্পাদক রতন সিং, সাহিত্য ও পাঠাগার সম্পাদক কাশী কুমার দাস ঝন্টু, ক্রীড়া সম্পাদক বেলাল সিকদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কৌশিক বোস, নির্বাহী সদস্য মুকুল চট্টপাধ্যায়, মোফাসসেরুল রাশেদ, বিপুল সরকার সানি সহ প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য