মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে রাতের আঁধারে দুর্বৃত্তের হাতে গোকুল রায় (৪০) নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে খুন করেছে দুর্বৃত্তরা। গোকুল রায় শহরের জমিদারপাড়ার ধীরেণ রায়ের ছেলে এবং প্রিয়া জুয়েলার্সের স্বত্বাধিকারী উত্তম রায়ের ছোট ভাই।

পুলিশ স্থানীয় জনগনের বরাত দিয়ে জানায়, গোকুলকে বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে ঠাকুরগাঁও সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে রাস্তার উপরে প্রায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে তারা। সেখানে রাত ১২টা ৩৫ মিনিটের দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ছিনতাইকারীরা বা পূর্বশত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। তার শরীরের বিভিন্ন জায়গায় নখের আঁচড় দেখে মনে হচ্ছে, দুর্বৃত্তের সঙ্গে গোকূলের ধস্তাধস্তি হয়েছে। পরে ভারী কোনো বস্তু দিয়ে তার মাথায় আঘাত করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তার দোকানের কর্মচারী বিষু ও রতন এবং সুশান্ত নামে এক প্রতিবেশীকে পুলিশ হেফাজতে আনা হয়েছে।

ঠাকুরগাঁও সদর সার্কেলের এডিশনাল এসপি আব্দুল্লাহ মো.আবু তাহের ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, দ্রুত সময়ের মধ্যে আমরা আসামিসহ প্রকৃত ঘটনা খুঁজে বের করবো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য