দিনাজপুর সংবাদাতাঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের অধীনে ১২তম ব্যাচের সান্ধ্যকালীন এমবিএ কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০ হতে ১১ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ ভবনে উক্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। আবেদনকারী ১১০ শিক্ষার্থীর মধ্যে ১০৯ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

সান্ধ্যকালীন এমবিএ কোর্সের ভর্তি পরীক্ষা পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। তিনি ভর্তি পরীক্ষা সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার শিক্ষক, শিক্ষার্থী ও সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ভর্তি পরীক্ষা পরিদর্শনের সময় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম-এর সাথে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক, বিজনেস স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. শেখ মোস্তাক আহমেদ, ভর্তি পরীক্ষা কমিটির চেয়ারম্যান ও মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ড. মো. জামাল উদ্দিন, ভর্তি কমিটির সদস্য-সচিব প্রফেসর মো. কুতুবউদ্দিন ও ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক মো. রাজীব হাসান।

উল্লেখ্য, সান্ধ্যকালীন এমবিএ কোর্সের ভর্তি পরীক্ষার ফলাফল আজ সন্ধ্যায় প্রকাশ হবে। এছাড়াও সান্ধ্যকালীন এমবিএ কোর্সের যাবতীয় তথ্য বিশ^বিদ্যালয়ের ওয়েব সাইট (www.hstu.ac.bd) এর মাধ্যমে জানা যাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য