হাকিমপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ ইউপি চেয়ারম্যানকে আটকের পরের দিন দিনাজপুরের হাকিমপুরে ইউনিয়ন পরিষদের পুরাতন ভবন থেকে ৩৭৪ বস্তা (প্রতি বস্তায় ৩০ কেজি) চাল আটক করেছে হাকিমপুর থানা পুলিশ ।

এ অভিযোগে উপজেলা ছাত্র লীগের সহসভাপতি আসাদুজ্জামান আসাদ, ইউপি সদস্য সাহাদত হোসেন, মাহতাব . সাজু সহ অজ্ঞাত ৮/১০ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন হাকিমপুর উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার ও ভিজিডি চাল বিতরনের ট্যাগ অফিসার মাহমুদুন নবী।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ (তদন্ত) রেজাউল করিম সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার সন্ধ্যায় উপজেলার ৩ নং আলীহাট ইউনিয়ন পরিষদের পরিত্যাক্ত একটি কক্ষ থেকে ৩০ কেজি ওজনের ৩৭৪ কেজি বিজিডির চাল উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে হাকিমপুর উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার ও ভিজিডি চাল বিতরনের ট্যাগ অফিসার মাহমুদুন নবী বাদি হয়ে মামলা ৪ জনসহ ৮/১০ জনের নামে মামলা করেছেন। আসামীরা পলাতক থাকায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

মামলায় দায়েরকৃত আসামীরা জানান, তারা চাল আটকের ব্যাপারে কিছুই জানেনা। ষডযন্ত্রমুলক ভাবে তাদেরকে আসামী করে হয়রানী করা হচ্ছে।

এর আগের দিন মঙ্গলবার রাতে ভিজিডি এর চাল আত্বসাথের অভিযোগে ইউ,পি চেয়ারম্যান গোলাম রসুল বাবুকে আটক করা হয়। এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য