মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

২০১৯ – ২০ অর্থ বছরে প্রনোদনা কর্মসুচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে আনুষ্ঠানিকভাবে বিনামুল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা।কৃষকদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: হুমায়ুন কবীর, অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, নব নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম প্রমুখ।

উপজেলা কৃষি অফিসার জানান, উপজেলায় ৬ ইউনিয়নের মোট তিন হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে প্রত্যেককে ১০ কেজি এমওপি, ১৫ কেজি ডিএপি ও ৫ কেজি করে আউশ ধানের বীজ বিনামূল্যে বিতরণ করা হচ্ছে। বিনামুল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন অনুষ্ঠানটি ১১ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য