বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে সড়ক র্দূঘটনায় দাদি-নাতনীর মর্মান্তিক মৃত্যু ৩ ঘন্টা সড়ক অবরোধ ঘাতক ট্রাক আটকটি করার হয়েছে।

উপজেলার নিজপাড়া ইউনিয়নের জগদিশপুর গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী জহুরা বেগম (৫০) ও জহুরল ইসলামের শিশু কন্যা জুই আক্তর (৭) জান্নাত আক্তার (৬) ও সজিব (১৮) বাড়ী থেকে মটর সাইকেলে ব্র্যাক অফিস চাকাই যাওয়ার পথে কৈকুরী গ্রামের মোজাফ্ফরের বাড়ীর সামনে পৌছালে গোলাপগঞ্জ গামী একটি ট্রাক ঢাকা মেট্রো ট-নং-১৬-১০৭৪ মটর সাইকেলে ধাক্কা দিলে দাদি জহুরা বেগম ও নাতনী জুই আক্তারের ঘটনা স্থলে মর্মান্তিক মৃত্যু হয়।

স্থানীয় জনতা আহত সজিব (১৮) ও জান্নত (৬) গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উত্তেজিত জনতা দুপুর ২টা থেকে ৬টা পর্যন্ত রাস্তা অবরোধ কওে রেখেছে এবং ট্রাকটি ধাওয়া করে গোলাপগঞ্জ বাজারের অনতি দুরে আটক করলেও চালক ও অন্যরা পালিয়ে যায়।

সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন, মরিচা ইউপি চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, নিজপাড়া ইউপি চেয়ারম্যান এমএ খালেক সরকার, ঘটনাস্থলে গিয়ে জনগনকে বিচারের আশ্বাস ও সান্তনা দেওয়ার চেষ্টা করে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করে।

জনগন ঘটনাস্থলেই বিচারের দাবীতে সড়ক অবরোধ করে রেখেছে। এ সংবাদ লেখা পর্যন্ত রাস্তায় লাশ রেখে সড়ক অবরোধ চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য