দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের নবাবগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের দাউদপুর-হেয়াতপুর সড়কের হেয়াতপুর বাজারের পশ্চিম পার্শ্বে সড়কের ধারে জনৈক সাইফুদ্দীনের বাঁশ ঝাড় থেকে আজিজার রহমান(৪৫) নামে এক চিরকুমারের লাশ উদ্ধার করা হয়।

আজিজার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে বলে পরিচয় মিলেছে। আজিজারের বিমাতা ভাই ওয়াশিম সহ পরিবারের লোকেরা জানান আজিজার ছিল পাগলা ধরনের।

সে বাজারে বাজারে ঘুরে বেড়ায় এবং দোকানে দোকানে পানি বহন সহ নানা কাজ করে উপার্জন করে। সে তার ভাই আনিছারের সংসারে খাওয়া দাওয়া করে থাকে।

তাকে কে বা কারা কখন মেরে ওই বাঁশঝাড়ে রেখেছে তা তারা জানে না। গতকাল মঙ্গলবার দুপুরে রাস্তা দিয়ে চলার সময় এক রিক্সা ভ্যান চালক প্রাকৃতিক কাজ সারতে গিয়ে তার লাশটি বাঁশের সাথে রশি দিয়ে বেঁধে রাখা অবস্থায় দেখতে পাওয়ার পর ঘটনাটি জানাজানি হয়।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ জানায় লাশের শরীরে কোন অংশে আঘাতের চিহ্ন না থাকায় এ ব্যাপারে থানায় একটি ইউ,ডি মামলা দায়ের করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হচ্ছে। ময়না তদন্ত রির্পোর্টের উপর ভিত্তি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গৃহিত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য