কুড়িগ্রামের চিলমারীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের রবণ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চেয়াম্যানের অফিস কক্ষে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরাকার বীরবিক্রম ও ভাইস চেয়ারম্যান মো. আব্দুল কুদ্দুছ সরকারকে প্রথম কার্যদিবসে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার মো. খালেদুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. তাহের আলী, জনস্বাস্থ্য বিভাগের নিত্যানন্দ বর্মন, সোনালী ব্যাংক ম্যানেজার শরীফুল আজম সিপন, অগ্রণী ব্যাংক ম্যানেজার জালাল উদ্দিন,কৃষি ব্যাংক ম্যানেজার নারায়ন চন্দ্র সরকার,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স লিডার গোলাম মোস্তফা, নির্বাহী অফিসারের সিএ জোবাইদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন সংগঠন থেকে ফুলেল শুভেচ্ছা জানান হয় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে।

এর আগে গতকাল সোমবার বিভাগীয় কমিশনারের দপ্তরে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম টানা ৫ম বার ও ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ সরকার টানা ২য় বার শপথ গ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য