দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঐতিহ্যবাহী সাংবাদিকদের সংগঠন দিনাজপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে পূনরায় সভাপতি পদে স্বরূপ বকসী বাচ্চু ও সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল নির্বাচিত হওয়ায় এবং সকল নির্বাচিত সদস্যদের ৮ মার্চ সোমবার দিনাজপুর থেকে প্রকাশিত দৈনিক অন্তরকন্ঠ পত্রিকার সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ রুস্তম আলী দিনাজপুর প্রেসক্লাব কার্যালয়ে এসে ফুল দিয়ে সংবর্ধনা জানান।

প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চুর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল। এসময় উপস্থিত ছিলেন নির্বাচিত সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, কংকন কর্মকার, সহ-সম্পাদক রতন সিং, কোষাধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম ফুলাল, সাহিত্য ও পাঠাগার সম্পাদক কাশী কুমার দাস ঝন্টু, সাংস্কৃতিক সম্পাদক মোঃ জিন্নাত হোসেন, দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, তথ্য ও প্রযুক্তি (আইসিটি) সম্পাদক কৌশিক বোস, নির্বাহী সদস্য বিপুল সরকার সানী, শাহ আলম শাহী, মুকুল চট্টপধ্যাপ ও মোফাসসিরুল রাশেদ।

অন্তরকন্ঠ পত্রিকার সম্পাদক ও দিনাজপুর প্রেসক্লাবের সদস্য মোঃ রুস্তম আলী বলেন, আমি জেনে আনন্দিত হয়েছি যে, বর্তমান সভাপতি স্বরূপ বকসী বাচ্চুর নেতৃত্বে সাংবাদিকদের উন্নয়নে কল্যাণ তহবিল গঠন করার প্রকৃয়া শুরু হয়েছে। এটি একটি যুগোপযোগী পদক্ষেপ। সাংবাদিকদের উন্নয়ন হলে সমাজের তথা দেশের উন্নয়ন হবে।

প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেন, আমি মনে করি দিনাজপুর প্রেসক্লাব দিনাজপুরবাসীর একটি প্রতিষ্ঠান। প্রেসক্লাব সকলের জন্য উন্মুক্ত করা হয়েছে। সাংবাদিকদের উন্নয়নে হুইপ ইকবালুর রহিম এমপি’র সহযোগিতায় প্রেসক্লাবের উন্নয়ন হয়েছে। আমরা চাই সমাজের বৃত্তশালী ও দানবীর ব্যক্তিরা সাংবাদিকদের কল্যাণে এগিয়ে আসেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য