বোচাগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ ৯ এপ্রিল মঙ্গলবার সেতাবগঞ্জ চিনিকল শ্রমিক-কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন ২০১৯ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেতাবগঞ্জ চিনিকল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলবে।

এ নির্বাচনে সভাপতি পদে (গরুগাড়ী প্রতীক) নিয়ে মোঃ জামাল হক ও (চেয়ার প্রতীক) নিয়ে প্রশান্ত কুমার চৌহান, সহ-সভাপতি পদে (খেজুরগাছ প্রতীক) নিয়ে এবিএম জাহাঙ্গীর হোসেন ও (দোয়াত-কলম প্রতীক) নিয়ে মোঃ বদরুদ্দো, সাধারণ সম্পাদক পদে (গোলাপফুল প্রতীক) নিয়ে মোঃ ইলিয়াস আলী সরকার ও (বাই-সাইকেল প্রতীক) নিয়ে মোঃ তোফাজ্জল হোসেন, যুগ্ম সম্পাদক পদে (ফুটবল প্রতীক) নিয়ে মোঃ আলতাফুর রহমান, (বটগাছ প্রতীক) নিয়ে মোঃ করিম আলী, (মাছ প্রতীক) নিয়ে মোঃ কামরুল হাসান ও (কাঁচি প্রতীক) নিয়ে সুরেশ চন্দ্র রায়, কোষাধ্যক্ষ পদে (আনারস প্রতীক) নিয়ে মোঃ জাহিদুল ইসলাম, (জগ প্রতীক) নিয়ে মোঃ শফিউর রহমান ও (হাঁস প্রতীক) নিয়ে মোঃ শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে ( চশমা প্রতীক) নিয়ে মোঃ আব্বাস আলী, (ঘোড়া প্রতীক) নিয়ে ব্রজবাশী রায় ও (হাত পাখা প্রতীক) নিয়ে মোঃ রবিউল ইসলাম, দপ্তর সম্পাদক পদে (কলস প্রতীক) নিয়ে মোঃ আসাদ হোসেন, (কলম প্রতীক) নিয়ে মোঃ রফিকুল ইসলাম (রবি) ও (চাকা প্রতীক) নিয়ে রতন সরকার, সদস্য “ক” এলাকা পদে (টেলিভিশন প্রতীক) নিয়ে মোঃ আমিনুল হক, (হাতি প্রতীক) নিয়ে মোঃ ইব্রাহিম খলিল, (গাভী প্রতীক) নিয়ে মোঃ লাইছুর রহমান, (মটর-সাইকেল প্রতীক) নিয়ে মোঃ শফিকুল ইসলাম, (হরিণ প্রতীক) নিয়ে শরিফুল ইসলাম (সাজু) ও (চিরনী প্রতীক) নিয়ে মোঃ হাসান আলী ভূইয়াঁ, সদস্য “খ” এলাকা পদে (গাভী প্রতীক) নিয়ে মোঃ আশরাফ আলী ও (টেলিভিশন প্রতীক) নিয়ে মোঃ মহসিন আলী, সদস্য “গ” এলাকা পদে ( বদনা প্রতীক) নিয়ে মোঃ আব্দুস সাত্তার ও (আখ প্রতীক) নিয়ে মোঃ লাইছুর রহমান প্রতিদ্বন্দিতা করছেন।

এ নির্বাচনে ১০টি পদের বিপরীতে মোট ২৯ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছে। মোট ভোটার ৬০৯ জন। এর মধ্যে ৩৩৬ জন স্থায়ী ও ২৭৩ জন মৌসুমী ভোটার রয়েছে।

এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন চিনিকলের মহাব্যবস্থাপক (প্রশাসন) সৌমিত্র নারায়ন মুন্সী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য