মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার শালডাংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী মাসুম এর বিরুদ্ধে ঐ ইউনিয়ন পরিষদের ৮ জন ইউপি সদস্য ও এলাকাবাসীরা মানববন্ধন কর্মসুচী পালন করেছে।

শনিবার দুপুরে পঞ্চগড়-দেবীগঞ্জ মহাসড়কের কালীবাড়ী বাজারে এই মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। মানববন্ধনে ইউপি সদস্যসহ ও এলাকাবাসীরা অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি সদস্য ফরিদুল ইসলাম রুবেল, মোঃ আব্দুল জলিল, অষ্টমমহন রায়, সন্তোষ কুমার রায়, অবিনাশ চন্দ্র রায়, মহেষ চন্দ্র পাল, নুর বক্কর দুলাল, মোঃ রবিউল ইসলাম।

ইউপি সদস্যরা মানববন্ধন চলাকালে বলেন, চেয়ারম্যান গত ২০১৭-১৮ অর্থ বছরের ভিজিএফ এর ২০৫ জনের কার্ডধারীদের ৪ মাসের ৪ কিস্তির প্রায় ২৫ টন চাল যার মুল প্রায় ৮ লক্ষ টাকা না দিয়ে সব চাল আত্মসাৎ করেন।

এছাড়াও এলজিএসপির বনায়ন প্রকল্পের বৃক্ষ রোপন কর্মসুচী প্রকল্পের সভাপতি ইউপি সদস্য সাহিদা ইয়াসমিনের বরাদ্দ কৃত ২ লক্ষ এবং হত দরিদ্র জনগণের মাঝে স্বাস্থ্য সম্মত ল্যান্ট্রিন সরবরাহ প্রকল্পের সভাপতি ইউপি সদস্য সদস্য কালিমউদ্দীন এর নামে বরাদ্দ কৃত ১ লক্ষ ৫০ হাজার টাকাসহ সর্ব মোট সাড়ে ১১ লক্ষ টাকা আত্মসাৎ করেন।

এছাড়া ও শালডাংগা ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী মাসুম গ্রাম আদালতের বিচার প্রার্থীদের কাছ থেকে আর্থিক সুবিধা নিয়ে পক্ষপাতিত্বের অভিযোগ, নিয়মিত পরিষদে না আসা এবং ইউপির নির্বাচিত সদস্যদের সাথে খারাপ আচরণ করে আসছেন বলে জানান মানববন্ধনে ইউপি সদস্যরা জানান।

এবিষয়ে ইউ’পি সদস্য সহ এলাকাবাসীরা চেয়ারম্যানের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান।

এ ব্যাপারে ইউ’পি চেয়াম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী মাসুম এর সাথে মুঠো ফোনে কথা বললে তিনি বলেন, আমার বিষয়ে যে সব অভিযোগ আনা হয়েছে তা সম্পন্ন মিথ্যা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য