বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জের চেধুরীহাট ও বাজারে গতকাল ৫মার্চ সন্ধ্যায় খেলার মাঠ রক্ষায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার মোহনপুর ইউনিয়নের বীরগঞ্জ টিবিএম কলেজ খেলার মাঠ জবর দখল করে ইমারত নির্মানের পরিকল্পনা করার প্রতিবাদে চৌধুরীহাট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি চেধুরীহাট ও বাজার সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। বিক্ষোভ মিছিল শেষে চৌধুরীহাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আলহাজ্ব মোঃ আব্দুস সাত্তারের সভাপতিত্বে খেলার মাঠ রক্ষার দাবিতে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে মোস্তাফিজুর রহমান চৌধুরী জুয়েল, সুমন শাহ, ফিরোজুন্নবী ফিরোজ, খলিলুর রহমান চৌধুরী, মজিবর রহমান মাস্টার, শাহীন চৌধুরী, শাহাদত হোসেন চৌধুরী, ইসমাইল গনি মাস্টার, আব্দুল মান্নান চৌধুরী, প্রতিবন্ধি স্কুলের প্রধান শিক্ষক ডাঃ রশিদুল ইসলাম ও আওয়মী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল শ্রেণী পেশার মানুষ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন।

বক্তাগন বীরগঞ্জ টিবিএম কলেজের ব্যাপক অনিয়ম, সেচ্ছাচারিতা ও দুর্নীতির চিত্র তুলে ধরেন এবং অবিলম্বে প্রশাসনিক হস্তক্ষেপে খেলার মাঠ রক্ষার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের জোর দাবি জানান, আজ ৬ মার্চ বেলা ১১টায় খেলার মাঠ রক্ষা সংগ্রাম কমিটির আহবানে চৌধুরী হাট এলাকায় দুই ঘন্টা ব্যাপী শান্তিপূর্ণ মানববন্ধ কর্মসুচী পালনের আহবান করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য