দিনাজপুর সংবাদাতাঃ ৫ এপ্রিল শুক্রবার উৎসবমুখর পরিবেশে দিনাজপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (১৪২৬-১৪২৭) নির্বাচন সম্পন্ন হয়েছে। সভাপতি পদে স্বরুপ বকশী বাচ্চুসহ ৪টি পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ায় ১০টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

গোপন ব্যালটের ভোটে সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, সহ-সভাপতি কংকন কর্মকার, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, সহ-সাধারন সম্পাদক রতন সিং, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম ফুলাল, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, ক্রীড়া সম্পাদক বেলাল উদ্দীন সিকদার, নির্বাহী কমিটির সদস্য শাহ্ আলম শাহী, মুকুল চ্যর্টাজী, মোফাচ্ছিলুর রাশেদ, বিপুল সরকার সানি এবং বিনা প্রতিদ্বন্দিতায় সাহিত্য ও পাঠাগার সম্পাদক কাশী কুমার দাস ঝন্টু, সাংস্কৃতিক সম্পাদক জিন্নাত হোসেন ও তথ্য ও প্রযুক্তি সম্পাদক কৌশিক বোস নির্বাচিত হয়েছে।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ছিলেন এ্যাড.আশফাক আহমেদ ও সহকারী নির্বাচন কমিশনার মোসাদ্দেক হোসেন, সুলতান কামাল উদ্দীন বাচ্চু। দিনাজপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহন চলে।

উল্লেখ, গোলাম নবী দুলাল দিনাজপুর প্রেসক্লাবের পর পর ২৬ বছর সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হলেন।

বিজয়ীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, নব-নির্বাচিত কমিটি দিনাজপুর উন্নয়ন, অগ্রগতি এবং অসহায়, নির্যাতিত, নীপিড়িত মানুষের জন্য কাজ করে যাবে। তিনি দিনাজপুরের সাংবাদিকতার ঐতিহ্য ও ইতিহাস তুলে ধরে অভিনন্দন বার্তায় আরও বলেন, স্বাধীনতা যুদ্ধ, তেভাগা আন্দোলন ও ইয়াসমিন ট্রাজেডি আন্দোলনের ক্ষেত্রে সাংবাদিকদের ইতিহাস অম্লান হয়ে থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য