‘প্রতিটি গ্রামে গ্রামে গ্রামিণ ফুটবল ফেডারেশন গড়ে উঠুক। ’ এই প্রত্যয় নিয়ে কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির উদ্যোগে জেলার ৯টি উপজেলার ২০টি একাডেমি ভিত্তিক ক্লাবকে নিয়ে আয়োজন করেছে ফুটবলের নগরী শীল্ডকাপ-২০১৯।

বসুন্ধরা কিংস এর স্পন্সরে অনূর্ধ ১৮ বছর বয়সীদের নিয়ে এই প্রতিযোগিতা আগামি ১২ এপ্রিল জেলার নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন আয়োজক কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক রায়হান কবির নোমি নোমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বসুন্ধারা কিংস কুড়িগ্রাম জেলা কমিটির সভাপতি আবু মো: সাঈদ হাসান লোবান, ক্রীড়া সংগঠক ও সাংবাদিক হুমায়ুন কবির সূর্য্য, সিনিয়র সাংবাদিক ইউনুছ আলী, আব্দুল ওয়াহেদ, খন্দকার মাহফুজার রহমান টিউটর, এম রহমান রঞ্জু, জাহিদুল ইসলাম প্রমুখ।

সংবাদ সম্মেলনে আয়োজকরা বলেন, কুড়িগ্রামকে ফুটবলের নগরী হিসেবে ব্রান্ডিং করতে এবং তৃণমূল থেকে ফুটবলকে জনপ্রিয় করতে এই শীল্ডকাপের আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতায় অংশগ্রহনকারী দলগুলোকে পার্টিসিপেট মানির পাশাপাশি খেলোয়াড়দের সামগ্রী, চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে পর্যায়ক্রমে ১০ হাজার ও ৫ হাজার টাকার পাশাপাশি সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে পুরস্কৃত করা হবে।

টুর্ণামেন্টটি স্পন্সর করছে বসুন্ধরা কিংস, কো-স্পন্সর কুড়িগ্রাম উন্নয়ন সমিতি, মিডিয়া পার্টনার হিসেবে স্পোর্টস নিউজ বাংলাদেশ, ব্রডকাস্টিং পার্টনার হিসেবে মাই আইডিয়া ইট, ইভেন্ট পার্টনার হিসেবে এনএসএলআর ইভেন্ট ম্যানেজমেন্ট সহযোগিতা করবে। এই শীল্ডকাপ দেশের মধ্যে জেলা ভিত্তিক সবচেয়ে বড় হান্টিং ফুটবল হিসেবে সাড়া ফেলেবে বলে আয়োজকরা আশা করছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য