ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ভোক্ত সংরক্ষন অধিদপ্তরের অভিযানে ৫০ হাজার টাকা মূল্যের নকল কসমেটিক্স পন্য জব্দ ও নকল কসমেটিক্স পন্য বহন ও বিক্রির দায়ে তিন বিক্রেতার নিকট ২০ হাজার টকা জরিমানা আদায় করেছে, দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগম।

বুধবার বেলা ১২ টায় পৌর এলাকার পুর্ব রামচন্দ্রপুর গ্রামে এই অভিযার পরিচালনা করা হয়।

নকল কসমেটিকস পন্য বহন ও বিক্রেতারা হলেন কুষ্টিয়া জেলার কুমার খালি উপজেলার সন্তোষ পাড়া গ্রামের নুর আলী প্রামানিকের ছেলে সুপাই প্রামানিক (৩২), একই এলাকার সেরাজুল ইসলামের ছেলে সিফাউল ইসলাম সোহাগ (৩০) ও ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলা আমেদপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মারুফ হোসেন (২৯) ।

তারা গত দুই মাস থেকে ফুলবাড়ী পৌর শহরের পুর্ব রামচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস এর ছেলে সোহাগ এর বাড়ী ভাড়া নিয়ে এই নকল কসমেটিকস এর ব্যবসা করে আসছিল।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন ভোক্ত অধিকার সংরক্ষন অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগমের নেতৃত্বে একটি ভ্রাম্যমান আদালত বুধবার বেলা ১২ টায় ফুলবাড়ী পৌর এলাকার পুর্ব রামচন্দ্রপুর গ্রামে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা মল্যের প্রায় ৩৩ প্রকার নকল কসমেটিকস পন্য জব্দ করে ও নকল কসমেটিকস পন্য বহন ও বিক্রির দায়ে তিন ফেরি ব্যবসায়ী সুপাই প্রামানিক, মারুফ হোসেন ও সিফাউল ইসলামকে আটক করে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য