মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও কলেজপাড়া গ্রামের ব্যবসায়ী মুনসেফ আলীর বাড়ীতে দুধর্ষ চুরির ঘটনায় ৫ জনের বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা দায়ের করে।

পুলিশ তাৎক্ষনিক ভাবে অভিযান চালিয়ে চুরির ঘটনায় জড়িত থাকার সন্দেহে কালাম (৩২) কে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার দুওসুও কলেজপাড়া গ্রামের পজির উদ্দীনের ছেলে ইট ভাটা ব্যবসায়ী মুনসেফ আলীর বাড়ীর লোকজনের অনুপস্থিতির সুযোগে গত ৩১মার্চ সন্ধ্যা সাড়ে ৭টায় স্থানীয় ১ দল দুধর্ষ চোর তার বাড়ীর গ্রীল ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে স্টিলের আলমারির তালা ভেঙ্গে রক্ষিত নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা ও সাড়ে ৪ ভরি ওজনের স্বর্নালঙ্কার এবং বিভিন্ন মালামাল সহ প্রায় ৩ লক্ষ ২০ হাজার টাকার মালামাল অজ্ঞাতনামা চোরের সংগবদ্ধ দল চুরি করে নিয়ে যায়।

পরে ব্যবসায়ীর স্ত্রী বাড়ীতে ফিরে এসে চুরির বিষয়টি নিশ্চিত হয়ে চিৎকার দিলে আশে পাশের লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসে। এই ঘটনায় গত ১ এপ্রিল গৃহকর্তা ব্যবসায়ী মুনসেফ আলী বাদী হয়ে পজির উদ্দীন (৩৪),কালাম (৩২), উজ্বল (২৬), ফারুক (৩৪) ও আইনুল হক (৩৬) সহ ৫ জনের বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা দায়ের করে। তদন্তকারী পুলিশ কর্মকর্তা এস আই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে কালামকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি)মোসাব্বেরুল হক জানান, বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য