কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসে এক দালালসহ ৪ রোহিঙ্গা নারীকে আটক করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। বুধবার বিকেলে পাসপোর্ট অফিসে আবেদন করতে এসে সন্দেহ হলে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিন আল পারভেজ তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারি পরিচালক আবদুল মোত্তালেব সরকার জানান, জেলার নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বল্লভপুর গ্রামের আনিছুর রহমানের স্ত্রী আরিফা খাতুন আত্মীয় পরিচয়ে ৪ রোহিঙ্গা নারীকে মালয়েশিয়া যাওয়ার জন্য পাসপোর্ট করতে আসে। তাদের কথাবার্তায় সন্দেহ হওয়ায় কক্সবাজারের কুতুব আলম এলাকার ফাতেমা (২৬) পিতা-আশরাফ আলী, মীম (২৫), পিতা আবদুল আউয়াল, আলেয়া খাতুন (২৬) পিতা জয়নাল আবেদীন ও নুরীকা খাতুন (২৫) পিতা-বক্স মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিন আল পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় তাদের স্বীকারোক্তির প্রেক্ষিতে নাগেশ^রীর একজনসহ ৪ রোহিঙ্গা নারীকে আটক করা হয়। আটককৃতরা নাগেশ^রীর সন্তোষপুর ইউনিয়নের বল্লভপুর গ্রামের ঠিকানা ব্যবহার করে পাসপোর্ট করতে আসে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য