16_FNS_N_13.04-14বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন,যেমন সরকার তাকে তেমন ওষুধ দিতে হবে। আর তা রাজপথে নেমে দিতে হবে।
গতকাল রোববার সকালে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদি প্রত্যাগত প্রবাসী দল আয়োজিত বেগম জিয়া ও তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার ও চার্জ গঠন বাতিলের প্রতিবাদ সমাবেশে তিনি একথা বলেন।

জনগণের উদ্দেশে গয়েশ্বর বলেন, স্বৈরাচারী সরকারের হাত থেকে যদি গণতন্ত্রকে রক্ষা করতে চান তাহলে সরকারের আইন মান্য করা যাবে না। প্রধানমন্ত্রীকে খুশি করার জন্যই উল্লেখ করে তিনি বলেন, এরশাদ জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদারকে বাদ দিয়ে জিয়া উদ্দিন বাবলুকে মহাসচিব করেছে।

বিচার বিভাগের কথা উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, বর্তমানে সংসদে দাঁড়িয়ে যা মন চায় বলতে পারে তার কোনো জবাবদিহিতা নাই। কিন্তু আমাদের হেয় করা তাদের কাজ।

তিনি বলেন, আওয়ামী লীগের ক্ষমতায় থাকা দরকার তাই ক্ষমতায় আছে। তারা গণতন্ত্র সম্পর্কে কিছু জানে না। সংগঠনের সভাপতি এস এম তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধরী, সংগঠনের সাধারণ সম্পাদক এস এম সোহরাবসহ সংগঠনের নেতারা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য