কাহারোল (দিনাজপুর) সংবাদাতাঃ বিজ্ঞান ও প্রযুক্তি, অগ্রগতির মূল শক্তি এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাহারোলে দু’দিন ব্যাপী ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়েছে।

দিনাজপুরের কাহারোল উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাতীয় জাদুঘরের তত্ত্বাধবায়নে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় দু’দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়।

এই দু’দিন ব্যাপী মেলার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ চৌধুরী। মেলা উপলক্ষ্যে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কৃষি অফিসার কৃষিবিদ মোঃ নুর হাসান, উপজেলা সমাজ সেবা অফিসার রাজীব কুমার বাগচী, উপজেলা মৎস্য অফিসার আবু জাফর মোঃ সায়েম, উপজেলা শিক্ষা অফিসার মোঃ লুৎফর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জুলফিকার আলী শাহ, উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল মান্নাফ প্রমুখ। মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য