মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে হোটেল ও রেস্টুরেন্টগুলো বেশ কিছুদিন হতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার সরবরাহ ও পরিবেশন করে আসছিল।

বিষয়টি মাথায় নিয়ে জনস্বার্থে রোববার (৩১ মার্চ) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শারমিন সুলতানা সংগে পুলিশ ফোর্স নিয়ে আকস্মিকভাবে ফকিরগঞ্জ বাজারের হোটেলগুলোতে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এতে মোট ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। প্রাপ্ত তথ্যমতে, বাংলাদেশ হোটেল ও রেস্টুরেন্ট অধ্যাদেশ, ১৯৮২ এর ২১ ধারা ও ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন-২০০৯ এর ৫৩ ধারায় হোটেল ব্যবসায়ী তোড়িয়া গ্রামের তছির উদ্দীনের পুত্র রইছুলকে ৩.০০০/-(তিন হাজার) টাকা, সুখ্যাতি গ্রামের ধজিব উদ্দীনের পুত্র সাদেকুল ইসলামকে ১০.০০০/-( দশ হাজার) টাকা, বাংলাদেশ হোটেল ও রেস্টুরেন্ট অধ্যাদেশ, ১৯৮২ এর ২১ ধারায় মোলানী গ্রামের কেসেন্দ্র নাথ সেনের পুত্র জতিষ সেনকে ৫০০/- ( পাঁচশত)টাকা, ছোটদাপ গ্রামের তাহেরের পুত্র নাজমুলকে ১.০০০/- (এক হাজার) টাকা ও ছোটদাপ গ্রামের সোহরাব আলীর পুত্র মোঃ মিলন শাহাকে ৫০০/- (পাঁচ শত) টাকা জরিমানা করেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনার সময় আরো বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করেন ।এসময় স্যানেটারী ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান, বণিক সমিতির সভাপতি কমলেশ চন্দ্র ঘোষ, সাধারন সম্পাদক জামিলুর রেজা মানিক সহ স্থানীয় গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য