মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ভ্রাম্যমাণ আদালত‌ে জরিমানা করার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় সব ওষুধ ব্যবসায়ীরা দোকান বন্ধ করে দিয়ে ২দিন ধর্মঘটের ঘোষণা দিয়েছেন। এতে ভোগান্তিতে পড়েছেন রোগী ও তাদের স্বজনরা। এমন ভোগান্তিতে রোগীরা ওষুধের জন্য ছুটছেন পাশ্ববর্তী জেলার সদর উপজেলায় ও রাণীশংকৈলে।

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির (বিসিডিএস) ঠাকুরগাঁও জেলার সভাপতি আজিজুর রহমান, রবিবার (৩১ মার্চ) সন্ধ্যায় বালিয়াডাঙ্গী উপজেলার ওষুধ ব্যবসায়ীদের সাথে আলোচনা করে এ ধর্মঘটের ঘোষণা দেন।

আজিজুর রহমান জানান, উপজেলা প্রশাসনের লোকজন স্থানীয় ওষুধ ব্যবসায়ীদের সাথে আলোচনায় বসে বিষয়টি সমাধান না করা পর্যন্ত আগামী ২দিন সব ওষুধ ব্যবসায়ীর দোকান বন্ধ থাকবে। তবে দুই দিনের মধ্যে বিষয়টি সুরাহা না হলে পরবর্তীতে পুরো জেলায় ওষুধ বিক্রি বন্ধসহ কঠোর কর্মসূচির হুঁশিয়ারী দেন তিনি।

রবিবার দুপুর ২টার সময় ১০টি ওষুধ ব্যবসায়ীকে সাড়ে ২৪ হাজার টাকা জরিমানা করেন এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান মাসুদ।

দোকান বন্ধের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মাসুদুর রহমান মাসুদ জানান, ব্যবসায়ীদের নিয়ে আলোচনা বসতে চাইলেও সোমবার দুপুর ২টা পর্যন্ত তাদের দেখা যায়নি এবং কোনো দোকানও খুলেনি।

এবিষয়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম জানান, বিষয়টি খুব দ্রুত সমাধান করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য