ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরের পুলওয়ামা জেলায় ভারতীয় নিরাপত্তাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে চার সশস্ত্র ব্যক্তি নিহত হয়েছে। সোমবার সকালে ভারতীয় সেনাবাহিনীর মুখপাত্র এই তথ্য জানিয়েছেন। তিনি জানিয়েছেন, বন্দুকযুদ্ধ এখনও চলছে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ খবর জানিয়েছে।

কর্নেল রাজেশ কালিয়া জানান, পুলওয়ামার লাস্সিপড়ায় এই বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে অনেক আগ্নেয়াস্ত্র ও যুদ্ধের মতো মজুদ উদ্ধার করা হয়েছে।

বন্দুকযুদ্ধে ভারতীয় নিরাপত্তাবাহিনীর কোনও সদস্য আহত হয়েছে কিনা তা নিশ্চিত করেনি সেনাবাহিনী। তবে পুলিশ জানিয়েছে, অভিযানে নিরাপত্তাবাহিনীর ৩ সদস্য আহত হয়েছে।

পুলিশ ও সেনাবাহিনী জানায়, লাস্সিপড়া এলাকায় জঙ্গিদের উপস্থিতির সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ভোরের দিকে অভিযান শুরু হয়। সেনারা কর্ডন করে এগিয়ে গেলে লুকিয়ে থাকা জঙ্গিরা গুলি শুরু করে। এতে করে বন্দুযুদ্ধ শুরু হলে চার জঙ্গি ঘটনাস্থলেই মারা যায়।

পুলওয়ামা শহরে একদিন আগে গ্রেনেড হামলায় নিরাপত্তাবাহিনীর এক সদস্য নিহতের পর এই জঙ্গিবিরোধী অভিযান চালানো হলো। এমনিতেই ১৪ ফেব্রুয়ারি সিআরপিএফ গাড়ি বহরে হামলায় ৪০ জওয়ান নিহতের পর পুলওয়ামায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য