দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের একমাত্র পূর্ণাঙ্গ শিশু হাসপাতাল অরবিন্দ শিশু হাসপাতালে শিশু রোগীদের সেবা প্রদানের লক্ষ্যে দিনাজপুরের জনপ্রিয় প্রতিষ্ঠান বন্ধু-৭১ এর পক্ষ থেকে ভ্যান ডিসপ্লে ইন্সট্রুমেন্ট প্রদান করেছে।

অরবিন্দ শিশু হাসপাতালের সভাপতি আব্দুস সামাদ এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন হাসপাতালের সাধারণ সম্পাদক মোঃ শামীম কবীর। বন্ধু-৭১-এর পক্ষে বক্তব্য রাখেন সভাপতি সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু, সম্পাদক কাজী তাসিমুদ্দীন বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহ্্বুদার রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ মতিউর রহমান মুন্সি, দপ্তর সম্পাদক সমর চক্রবর্তী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক আলহাজ্ব জামিরুল ইসলাম জুয়েল। এ সময় অরবিন্দ শিশু হাসপাতালের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌঃ মোশাররফ হোসেন, নির্বাহী সদস্য কাশী কুমার দাস, শাহীন হোসেন ও শফিউল্লাহ খান শুক্লা।

বন্ধু-৭১-এর সভাপতি সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু ও সাধারণ সম্পাদক কাজী তসলিমুদ্দীন বাবু তাদের বক্তব্যে বলেন, দিনাজপুরবাসীর একটি জনপ্রিয় প্রতিষ্ঠান হলো বন্ধু-৭১। আমরা দিনাজপুর জেলার সার্বিক উন্নয়নে অংশীদার হতে চাই। সেই লক্ষ্যে অরবিন্দ শিশু হাসপাতাল মা ও শিশুদের একটি সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে ইতিমধ্যে উত্তরবঙ্গে পরিচিতি লাভ করেছে।

তাদের সেবার মান বৃদ্ধির কল্পে বন্ধু-৭১ শিশু রোগীদের জন্য ভ্যান ডিসপ্লে ইন্সট্রুমেন্ট প্রদান করছে। অরবিন্দ শিশু হাসপাতালের সভাপতি আব্দুস সামাদ ও সাধারণ সম্পাদক শামীম কবীর বলেন, বন্ধু-৭১ সংগঠন হাসপাতালের শিশু রোগীদের জন্য ইতিপূর্বেও ইন্সট্রুমেন্ট প্রদান করেছে। যেহেতু এটি একটি বেসরকারি প্রতিষ্ঠান সেহেতু সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতা প্রয়োজন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য