দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) খেলাকে কেন্দ্র করে জুয়ার আসর থেকে গত শনিবার রাত ১০টায় ১৫জন কিশোরকে আটক করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, আইপিএল খেলাকে কেন্দ্র করে পৌর শহরের বিভিন্ন স্থানে বিভিন্ন বয়সী ব্যক্তিরা জুয়ার আসর চালিয়ে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিবের নেতৃত্বে পুলিশ দল পৌর শহরের গৌরীপাড়ার ডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে ১৫জন কিশোরকে আটক করে।

তবে সংশ্লিষ্ট ওয়ার্ডের দুইজন পৌর কাউন্সিলরের হস্তক্ষেপে আটককৃতদের ওই রাতেই তাদের জিম্মায় থানা থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

পৌর কাউন্সিলর মো. মোত্তালেব হোসেন বলেন, ঘটনার সময় ডাঙ্গার এক চায়ের দোকানে আটক কিশোর ও যুবকরা টিভিতে আইপিএল খেলা দেখছিল। এ সময় পুলিশ ওই দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে। কিন্তু আটককৃতদের বয়স কম হওয়ায় সংশোধনের জন্য তাদেরকে নিজ জিম্মায় থানা থেকে ছাড়িয়ে নেওয়া হয়েছে।

অপর পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. মামুনুর রশিদ চৌধুরীকে তার মুঠোফোন ০১৭১০ ৮৬৮২৮৯ নম্বরে ফোন করা হলে তার মুঠোফোনের সুইচ বন্ধ পাওয়া যায়।

থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব বলেন, আটককৃতদের বয়স কম এবং বেশিরভাগই স্কুলের ছাত্র হওয়ায় সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরের জিম্মায় তাদেরকে ওই রাতেই ছেড়ে দেওয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য