দিনাজপুর সংবাদাতাঃ শুক্রবার সকাল সোয়া ১১ টায় বনানী এফ আর টাওয়ারে মর্মান্তিক ও হৃদয়বিদারক অগ্নিকান্ডে হ্যারিটেজ এয়ার লাইন্সের চীফ একাউন্টেন্ট পদে কর্মরত দিনাজপুর শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা (অন্ধহাফেজ মোড়) নিবাসী আব্দুল্লাহ আল মামুন (৪৭)- এসএসসি ১৯৮৯ ব্যাচ এর বিরলের পৈত্রিক বাড়ী ধর্মপুরে প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং মরহুমের দ্বিতীয় নামাজে জানাজা দক্ষিণ বালুয়াডাঙ্গা মিনার জামে মসজিদের ঈদগাহ মাঠে বাদ জুম্মা দুপুর ২ টায় অনুষ্ঠিত হয়।

বৃহষ্পতিবার অগ্নিকান্ডের সময় ৮ তলার উপর থেকে ক্যাবল ধরে নীচে নামার চেষ্টাকালে হাত ফসকে নীচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই ইন্তেকাল (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) করেন।

জানাযায় জন্য মরহুমের মরদেহ দিনাজপুরে পৌছালে দিনাজপুর সদর – ৩ আসনের সংসদ হুইপ ইকবালুর রহিম এমপি তাকে এক নজর দেখার জন্য ছুটে যান এবং মরহুমের দ্বিতীয় নামাজে জানাযায় তার আত্মীয়-স্বজন, বন্দু-বান্ধব, শুভাকাঙ্খিসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে অংশগ্রহণ করে।

ভয়াবহ এই অগ্নিকান্ডে নিহতদের আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি গভীর শোক এবং সমবেদনা জ্ঞাপন করেছে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। মরহুমের জানাজা শেষে দিনাজপুর শহরের ফরিদপুর কবরস্থানে পিতার পাশে মরহুমকে চিরশায়িত করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য