দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়ীত ‘গ্রামীণ মাটির রাস্তা সমূহ টেকসই করণের লক্ষ্যে হেরিং বোন বন্ড (এইচবিবি) করণ’ কর্মসূচির আওতায় রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে।

নীলফামারীর ডিমলা উপজেলার খালিশা চাপানী মৌজার সেচ ক্যালেনের নিকট কাল্টু মামুনের বাড়ি হতে বাইশপুকুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয় পর্যন্ত এই (এইচবিবি) করণ কাজের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ-উদ্বোধন করেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলমের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছা: নাজমুন নাহার মুন, উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার, নীলফামারী জেলা পরিষদ সদস্য সেলিম সরকার লেবু, উপজেলা সেচ্ছা সেবক লীগ নেতা শহিদুল ইসলাম, খালিশা চাপানী ইউনিয়ন আ’লীগের সভাপতি সোহরাব হোসেন, প্রমুখ। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়ীত উক্ত হেরিং বোন বন্ড (এইচবিবি) করণ কাজের চুড়ান্ত ব্যয় ধরা হয়েছে ৬১’লক্ষ ৬৯’হাজার ৮’শত ৬৩ টাকা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য