আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ ফজরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে লালমনিরহাটে তিন দিনব্যাপী জেলা ইজতেমা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) ফজর নামাজের মধ্য দিয়ে লালমনিরহাট জেলার সদর উপজেলার কালেক্টরেট মাঠে তাবলীগ জামাতের আয়োজনে তিন দিনব্যাপী জেলা ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে।

দাওয়াতের কাজ চলমান রাখতে জেলাভিত্তিক ইজতেমার আয়োজন করা হচ্ছে। ইজতেমায় লালমনিরহাটের জেলার পাঁচ উপজেলার সাথীরা ছাড়াও দেশি-বিদেশি হাজারো মুসল্লির সমাগম হয়েছে বলে জানান ইজতেমার মুরব্বিরা। আগামী শনিবার (৩০মার্চ) আখেরি মোনাজাতের মধ্য দিয়ে ইজতেমা শেষ হবে।

ইজতেমা কমিটি সূত্রে জানা গেছে, জেলার বিভিন্ন উপজেলার সাথীরা পর্যায়ক্রমে ইজতেমা মাঠের কাজ সম্পন্ন করেছেন। ইজতেমা মাঠে বিদ্যুৎ, পানি, স্যানিটেশনের পর্যাপ্ত ব্যবস্থা করা হয়েছে। মেডিক্যাল টিম, ফায়ার সার্ভিস ও অ্যাম্বুলেন্স রাখা হয়েছে। ইজতেমা মাঠে সার্বক্ষণিক একটি মেডিক্যাল টিম দায়িত্ব পালন করবেন।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, ‘ইজতেমা মাঠে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। মাঠের চারপাশে পুলিশ কন্ট্রোল রুমসহ সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতির যাতে অবনতি না ঘটে সেজন্য আমরা সতর্ক রয়েছি।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য