মোঃ ইউসুফ আলী,আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে ইকো -সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)’র আয়োজনে এবং পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)এর সহায়তায় সাংস্কৃতি ও ক্রীড়া কর্মসুচির আওতায় উপজেলায় ইভটিজিং, বাল্য বিবাহ, যৌতুক , মাদকাসক্তি, জঙ্গীবাদ ও এসিড সন্ত্রাসের বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মেয়েদের সাইক্লিনিং ও ছেলেদের মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা ২৭ মার্চ মঙ্গলবার অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় উপজেলার মাধ্যমিক পর্যায়ের ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুই শতাধীক ছেলে মেয়ে অংশ গ্রহন করে। প্রতিযোগিতা শেষে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে ইএসডিও’র সিনিয়র কো-অর্ডিনেটর শাহ মোঃ আমিনুল হকের সভাপতিত্বে প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।এছাড়া প্রতিযোগিদের মাঝে প্রত্যেককে গেঞ্জি ও ক্যাপ প্রদান করা হয়।

এতে প্রতিযোগিতার লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তোবারক হুসেন, আটোয়ারী থানার এসআই মোঃ আজিজুর রহমান, এস.আই মহাবীর , ইএসডিও’র জোনাল ম্যানেজার মোঃ ওমর ফারুক, এরিয়া ম্যানজার এম.এ মতিন সায়েদী, প্রোগ্রাম ম্যানেজার মামুন মাসুদ করিম ,শিক্ষক জরিফ হোসেন চৌধুরী মনি প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য