মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর ছিদ্দিককে মারপিট করে লাঞ্চিতের ঘটনায় ঐ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বুধবার বিদ্যালয় হতে মাড়েয়া বাজার পর্যন্ত বিক্ষোভ মিছিল করে মাড়েয়া বাজারে মানববন্ধন কর্মসুচী পালন করেছে।

জানা গেছে, গত সোমবার দুপুরে মাড়েয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ২জন শিক্ষার্থী সাবিনা ও ফরিদা বোদা-মাড়েয়া সড়কে বালু বোঝাই ট্রাক সাথে মাড়েয়া বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরত্বর আহত হয়।

তাদেরকে সাথে সাথে বোদা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সড়ক দুর্ঘটনায় খবর পেয়ে ঐ বিদ্যালয়ের শিক্ষাথীরা বোদা-মাড়েয়া সড়ক অবরোধ করে বালু বোঝাই ট্রাকটি আটক করে বোদা থানায় সোপদ করে।

এ ঘটনাকে কেন্দ্র করে মাড়েয়া বাজারের বালু ব্যবসায়ীরা ট্রাক চালকের পক্ষ হয়ে রাতে প্রধান শিক্ষক আবু বক্কর ছিদ্দিককে একা পেয়ে ব্যাপক হারে মারপিট করে শারিকির ভাবে লাঞ্চিত করে আহত করে।

মারপিটে আহত প্রধান শিক্ষক বর্তমানে বোদা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। প্রধান শিক্ষককে লাঞ্চিতের ঘটনায় মাড়েয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষাথী সহ অভিভাবকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক আবু বক্কর ছিদ্দিকের সাথে কথা বললে তিনি জানান, আমার বিদ্যালয়ের ২ শিক্ষাথী সড়ক দুর্ঘটনায় আহত হলে তার সহপাঠিরা সড়ক অবরোধ করে ট্রাকটি আটক করে থানায় খবর দেয়।

এতে মাড়েয়া বাজারের বালু ব্যবসায়ী মশিয়ার, লেলিন, আজাদ গংরা ক্ষিপ্ত হয়ে আমাকে একা পেয়ে ব্যাপক হারে মারপিট করে চলে যায়। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবী করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য