ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি দিনাজপুরের ঘোড়াঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযথ ভাবে উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, শিক্ষাপ্রতিষ্ঠানে বিভিন্ন কর্মসূচি পালন করেন।

উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের নেতৃত্বে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারি,শিক্ষক,সাংবাদিকদের নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প স্তাপক নিবেদন করেন।

মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সহ উপজেলা চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী খেলাধুলা, চিত্রাংকন,মুক্তিযুদ্ধের উপর আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ঘোড়াঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশার নেতৃত্বে নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা, কর্মীদের নিয়ে রানীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প স্তাপক নিবেদন করেন।

ঘোড়াঘাট সরকারি কলেজ,রানীগঞ্জ সরকারি ২য় দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ,রানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ, ঘোড়াঘাট আর সি বালিকা বিদ্যালয়, রানীগঞ্জ আদর্শ বিদ্যানিকেতন সহ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক -শিক্ষার্থীরা দিবস টি উপলক্ষে র‍্যালি, শহীদ মিনারে শহীদদের স্মরনে পুষ্প স্তাপক নিবেদন করে খেলাধুলা, চিত্রাংকন,স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের উপর আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন।

থানা অফিসার ইনচার্জ আমিরুল ইসলামের নেতৃত্বে ঘোড়াঘাট কেন্দ্রীয় শহীদ মিনারে ও সি (তদন্ত) ফেরদৌস করিম সহ থানার পুলিশ সদস্যদের নিয়ে পুষ্প স্তাপক নিবেদন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য