ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল মঙ্গলবার মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে ফুলবাড়ী সরকারী কলেজ মাঠে কুচকাওয়াজ ও ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ৮ টায় ফুলবাড়ী সরকারী কলেজ মাঠে স্বাধীনতার ও জাতীয় পতাকা উত্তোলন ও মার্সফাস্ট এর সালাম গ্রহন করেন দিনাজপুর-৫ আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার , এসময় তার সাথে সালাম গ্রহন করেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী ও ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুলতান মাহমুদ।

কুচকাওয়াজ শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা স্বাধীনতা দিবসের নানা কর্মসূচি নিয়ে ডিসপ্লে প্রদর্শন করেন।

এছাড়া বিভিন্ন শ্যেনী পেশার জনসাধারন ও শিক্ষার্থীদের ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত ও পুরুস্কার বিতরনী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ, উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ, বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান চৌধুরী প্রমুখ।

মঙ্গলবার মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করেছেন উপজেলা প্রশাসন। বেলা সাড়ে ১১ টায় ফুলবাড়ী সরকারী কলেজ মাঠে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে এই সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার লিয়াকত আলী , ডিপুটি কমান্ডার এছার উদ্দিন সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ, উপজেলা শিক্ষা কমৃকর্তা মোছাঃ হাসিনা ভূঁইয়া প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য