মো: জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারী জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ¦ শওকত চৌধুর বলেছেন, জাতীয় পার্টি অসুস্থ লোকের দল, তাই একজন অসুস্থ মানুষের সাথে আমরা সুস্থ মানুষরা থাকতে পারিনা।

আমি জাতীয় পার্টি কেউ না। ২৬ মার্চ (মঙ্গলবার) দুপুরে তার মুঠোফোনে নয়াদিগন্ত প্রতিনিধিকে সৈয়দপুর জাতীয় পার্টি অফিসে নেতাকর্মীদের মধ্যে মারামারি ঘটনার প্রেক্ষিতে তার মন্তব্য প্রদানের সময় উপরোক্ত মন্তব্য প্রকাশ করেন।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি একটা বেইমান পার্টি। বিকারগ্রস্থ অসুস্থ লোকেরাই জাতীয় পার্টি করে। তাই জাতীয় পার্টির নেতৃত্বরা একেক সময় একেক রকম বক্তব্য দেয়। সকালে একজনকে সমর্থন করে বিকাল বেলা আরেকজনকে।

দিনে একজনকে দায়িত্ব দেন আর রাতে আর একজনকে নেতৃত্ব প্রদান করেন। তার এধরণের সিদ্ধান্তের কারণে জাতীয় পার্টি বর্তমানে বিশৃঙ্খল পরিস্থিতিতে পড়েছে। ইদানিং জাতীয় পার্টি করি বা জাতীয় পার্টির নেতা পরিচয় দেয়াও যায়না।

উল্লেখ্য, ২৬ মার্চ (মঙ্গলবার) সকাল ১০ টায় সৈয়দপুর শহরের শের বাংলা রোডস্থ (থানার সামনে) উপজেলা জাতীয় পার্টি অফিসে দলীয় নেতাকর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

এসময় পৌর জাপার আহ্বায়ক কাজী ময়নুল ইসলাম প্রতিপক্ষের হাতে আহত হয়ে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি হয়েছেন। এনিয়ে পাল্টাপাল্টি অভিযোগ করেছে কাজী ময়নুল ইসলাম ও তার প্রতিপক্ষ আলতাফ হোসেন, জিএম কবির মিঠু, শামসুদ্দিন অরুণ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য