চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শতভাগ স্কাউটস ও রোভার কার্যক্রম পরিচালিত হওয়ায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলাকে শতভাগ স্কাউটস উপজেলা হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে।

সোমবার ২৫ মার্চ সকালে উপজেলা প্রশাসন ও বাংলাদেশ স্কাউটস চিরিরবন্দর উপজেলা শাখা আয়োজিত স্কাউটস সমাবেশের অনুষ্ঠানে প্রধান অতিথি দিনাজপুরের জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম ও বাংলাদেশ স্কাউটস চিরিরবন্দর উপজেলা শাখার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানী এ ঘোষণা দেন।

চিরিরবন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও বাংলাদেশ স্কাউটস এর আঞ্চলিক উপ-কমিশনার মনজুরুল হকের সভাপতিত্বে এবং বাংলাদেশ স্কাউটস চিরিরবন্দর উপজেলা শাখার কমিশনার মাহাতাব উদ্দিন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ স্কাউটস এর দিনাজপুর জেলা রোভার কমিশনার অধ্যক্ষ সাইফুদ্দিন আখতার, বাংলাদেশ স্কাউটস এর দিনাজপুর অঞ্চলের উপ-পরিচালক মো: আব্দুর রশিদ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও বাংলাদেশ স্কাউটস এর চিরিরবন্দর উপজেলা শাখার সহ-সভাপতি এজিএম সারোয়ার হোসেন চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুবুর রহমান শাহ্, বাংলাদেশ স্কাউটস চিরিরবন্দর শাখার সাধারন সম্পাদক লুৎফর রহমান ও চিরিরবন্দর অফিসার ইনচার্জ মো: হারেসুল ইসলামসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, শিক্ষক ও স্কাউটস শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে অনুষ্ঠানের শুরুতে বেলুন উড়িয়ে শতভাগ স্কাউটস এর উদ্ধোধন করেন দিনাজপুরের জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম। উল্লেখ্য উপজেলার ১৯৮ টি প্রাথমিক, ১২৭টি মাধ্যামিক স্কুল, কলেজ মাদ্রসায় এডাল্ট লিডারের তত্বাবোধানে মোট ৮ হাজার ৭ শত ১২ জন স্কাউটস শিক্ষার্থী রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য