দিনাজপুর সংবাদাতাঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসনের সহযোগিতায় বাংলাদেশ শিশু একাডেমী দিনাজপুর জেলা শাখার আয়োজনে শিশুদের চিত্রাংকনসহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

২৫মার্চ সোমবার দিনাজপুর শিশু একাডেমী মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসনের সহযোগিতায় বাংলাদেশ শিশু একাডেমী দিনাজপুর জেলা শাখার আয়োজনে শিশুদের চিত্রাংকনসহ বিভিন্ন প্রতিযোগিতা শেষে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ সাইফুল আলম জানান, জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি দিনাজপুর জেলা শাখার উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

কর্মসূচির মধ্যে সকাল সাড়ে ১০টায় শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা “ক” গ্রুপ শিশু শ্রেণি থেকে তৃতীয় শ্রেণি বিষয়-উন্মুক্ত, “খ” গ্রুপ চতুর্থ শ্রেণি থেকে সপ্তম শ্রেণি বিষয়-মহান স্বাধীনতা যুদ্ধের ছবি অংকন ও “গ” গ্রুপ অষ্টম শ্রেণি থেকে দশম শ্রেণি বিষয়-মহান স্বাধীনতা যুদ্ধের ছবি অংকন।

সকাল সাড়ে ১১টায় আবৃত্তি প্রতিযোগিতা “ক” গ্রুপ শিশু শ্রেণি থেকে তৃতীয় শ্রেণি, “খ” গ্রুপ চতুর্থ শ্রেণি থেকে সপ্তম শ্রেণি ও “গ” গ্রুপ অষ্টম শ্রেণি থেকে দশম শ্রেণি বিষয়-মহান স্বাধীনতা দিবসের উপর রচিত যে কোন কবিতা।

দেশাতœবোধক সংগীত প্রতিযোগিতা “ক” গ্রুপ শিশু শ্রেণি থেকে তৃতীয় শ্রেণি, “খ” গ্রুপ চতুর্থ শ্রেণি থেকে সপ্তম শ্রেণি ও “গ” গ্রুপ অষ্টম শ্রেণি থেকে দশম শ্রেণি। দেশাতœবোধক নৃত্য প্রতিযোগিতা “ক” গ্রুপ শিশু শ্রেণি থেকে তৃতীয় শ্রেণি, “খ” গ্রুপ চতুর্থ শ্রেণি থেকে সপ্তম শ্রেণি ও “গ” গ্রুপ অষ্টম শ্রেণি থেকে দশম শ্রেণি।

দুপুর সাড়ে ১২টায় রচনা প্রতিযোগিতা “খ” গ্রুপ চতুর্থ শ্রেণি থেকে সপ্তম শ্রেণি ও “গ” গ্রুপ অষ্টম শ্রেণি থেকে দশম শ্রেণি সকল গ্রুপের রচনার বিষয় “মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস” বিষয়ক শিশুদের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য