দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে ১৫ টি পদে ৩৩টি মনোনয়ন পত্র জমা পড়েছে। ২৩ মার্চ ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। বিকেল ৫ টা থেকে ৬টা পর্যন্ত প্রার্থীরা নিবাচন পরিচালনা কমিটির কাছে মনোনয়নপত্র জমা দেন।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এড আশফাক আহমেদ জানিয়েছেন, সভাপতি পদে ১টি সহসভাপতি পদে ৬টি , সাধারন সম্পাদক পদে ২টি, সহ -সাধারন সম্পাদক ৩টি, কোষাধ্যক্ষ পদে ২টি, সাহিত্য ও পাঠাগার পদে ১টি , ক্রীড়া সম্পাদক পদে ৩টি, সাংস্কৃতিক সম্পাদক পদে ১টি, দপ্তর সম্পাদক পদে ৫টি, তথ্য গবেষনা ও প্রচার সম্পাদক পদে ২টি এবং সদস্য পদে ৭টি মনোনয়ন জমা পড়েছে।

সভাপতি পদে স্বরুপ বকসী বাচ্চু মনোনয়ন পত্র দাখিল হওয়ায় তাকে বিনা প্রতিদ্বন্ডিতায় সভাপতি পদে নির্বাচিত ঘোষনা করা হয়েছে। এছাড়া সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে কাশী কুমার দাস ঝন্টু এবং সাংস্কৃতিক সম্পাদক পদে জিন্নাত হোসেন এর প্রতিদ্বন্ডী না থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্ডিতায় নির্বাচিত ঘোষনা করা হয়।

নির্বাচন কমিশনের আরো ২জন সদস্য হচ্ছেন মুসাদ্দেক হুসেন ও সুলতান কামাল উদ্দিন বাচ্চু।

আগামী ২৮ মার্চ প্রার্থীতা প্রত্যাহার এবং আগামী ২২ চৈত্র’ ১৪২৫ বঙ্গাব্দ, ০৫ এপ্রিল, ২০১৯ খ্রিষ্টাব্দ দিনাজপুর প্রেসক্লাবের নির্বাচন। নির্বাচনী সকল কার্যক্রম দিনাজপুর প্রেস ক্লাব ভবনে অনুষ্টিত হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য