দিনাজপুুর সংবাদাতাঃ বিরলের জগতপুর গ্রামে ছাগল বাড়ীর উঠানে প্রবেশকে কেন্দ্র করে ধানচাষীর মারপিটে ছাগল মালিক ২ গৃহবধূ গুরুতর আহত হয়েছে। আহতদের বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযোগে জানা গেছে, শনিবার সকাল আনুমানিক সাড়ে ৯ টায় উপজেলার রাণীপুকুর ইউপি’র জগতপুর (ক্ষিরাপাড়া) গ্রামের আব্দুল জলিলের পুত্র আশাদুল হক (৪৫) ও তাঁর পুত্রদ্বয় আরমান আলী (১৮) ও আব্দুর রাজ্জাক (২১) এর বাড়ীর উঠানে প্রতিবেশি মোফাজ্জল হোসেন এর পুত্রদ্বয় হেলাল হোসেন (৩৫) ও আলাল হোসেন (৪০) এর ছাগল প্রবেশকে কেন্দ্র করে বাক-বিতন্ডা শুরু হয়।

এর এক পর্যায়ে আশাদুল হক ও তাঁর ২ পুত্র আরমান আলী ও আব্দুর রাজ্জাক লাঠি-সোডা নিয়ে হেলাল এর স্ত্রী মুক্তারুন বেগম (২৫) ও আলাল এর স্ত্রী শারমিন আকতার (৩৫) কে মারপিট শুরু করে। মারপিটে শারমীনের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় এবং মুক্তারিনার ডান হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় কাটা-ছেড়া, কালোশিরা জখম হয়।

মারপিট দেখে ও আহতদের আত্মচিৎকারে অন্যান্য প্রতিবেশিরা এগিয়ে এলে ওরা সকলে বিভিন্ন ধরণের হুমকি প্রদান করে পালিয়ে যায়। প্রতিবেশিদের সহায়তায় আহতদের বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

সন্ধ্যায় এ রিপোর্ট লেখাকালীন আহত শারমিন আকতারের স্বামী আলাল হোসেন বাদী হয়ে বিরল থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুুতি নিচ্ছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য