দিনাজপুর সংবাদাতাঃ জাতীয় যুব ঐক্য পরিষদ গঠনের লক্ষ্যে দিনাজপুরে দুই দিনব্যাপী যুব ও যুবা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

কমিউনিটি ডেভেলপমেন্ট এসোসিয়েশন সিডিএ দিনাজপুর এর উদ্যোগে আরএমআই এবং আইএলসি এশিয়ার সহযোগিতায় শুক্রবার বিকেলে জেলার কাহারোল উপজেলায় অবস্থিত জন সৃজন ইনষ্টিটিউটে অনুষ্ঠিত উক্ত কর্মশালার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযুদ্ধের সংগঠক বর্ষিয়ান সংগ্রামী নারী নেত্রী, মহিলা পরিষদের সাবেক সভাপ্রধান এবং মহিলা আওয়ামীলীগের সাবেক সভাপ্রধান রাজিয়া সরকার।

কমিউনিটি ডেভেলপমেন্ট এসোসিয়েশন সিডিএ দিনাজপুর নির্বাহী পরিচালক ও সভাপ্রধান পিএলএ নেট শাহ ই মবিন জিন্নাহ এর সভাপতিত্বে এবং সিডিএ এমআইএস ও যুব ফোকাল পয়েন্ট সমন্বয়কারী প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণকল্যাণ প্রচেষ্টার নির্বাহী পরিচালক ও সদস্য পিএলএ নেট মোঃ খয়রাত হোসাইন, উদ্যোগ ফাউন্ডেশনের সমন্বয়কারী ও সদস্য পিএলএ নেট আব্দুল জব্বার, নির্বাহী পরিচালক ফিডা ও সদস্য পিএলএ নেট ফিরোজা বেগম, নির্বাহী পরিচালক মানব কল্যাণ পরিষদ ও সদস্য পিএলএ নেট রবিউল আযম, নির্বাহী পরিচালক রুলফাও রাজশাহী ও সহ সভাপ্রধান পিএলএ নেট আফজাল হোসেন প্রমুখ।

শনিবার জাতীয় যুব ঐক্য পরিষদ কমিটি গঠন এবং কমিটির কার্যক্রম এবং কার্যক্রম বাস্তবায়ন ধাপে ধাপে ৬মাস বা ১বছরের পরিকল্পনা, লক্ষ্য, উদ্যেশ্যে নির্ধারণ এবং বাস্তবায়নের লক্ষ্যে প্রশিক্ষণ পরিচালনা করেন সিডিএ প্রশিক্ষণ সমন্বয়কারী কিরণচন্দ্র রায়। এ সময় প্রশিক্ষণে সহযোগিতা করেন সিডিএ প্রশিক্ষক আমিনা করিম।

জাতীয় যুব ঐক্য পরিষদ কমিটি গঠন এবং জাতীয় পর্যায়ে নেটওয়ার্ক পরিকল্পনা বাস্তনের লক্ষ্যে উক্ত কর্মসূচীতে দিনাজপুর জেলার বীরগঞ্জ, কাহারোল, বিরল, বোচাগঞ্জ, দিনাজপুর সদর, চিরিরবন্দর এবং ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ, হরিপুর রাণীশৈংকল, হরিপুর ও ঠাকুরগাঁও সদর উপজেলার ৬০জন যুব ও যুবা অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য