দিনাজপুরে সংবাদাতাঃ দিনাজপুরের বোচাগঞ্জে মাহেরপুর কলেজে অনুষ্ঠিত হয়েছে শিক্ষাবৃত্তি প্রদান,এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান।
বোচাগঞ্জ উপজেলার মাহেরপুর কলেজের মাল্টি মিডিয়া অডিটোরিয়াম রুমে শনিবার বেলা ১২টায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, দৈনিক মানবজমিন এবং চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী।

কলেজ অধ্যক্ষ মো.শরিফুল ইসলাম সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজ পরিচালনা কমিটি’র সভাপতি ও ৫ নং ছাতোইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.হাবিবুর রহমান হাবু ও কলেজ পরিচালনা কমিটি’র সদস্য আওয়ামীলীগ নেতা তারিনী কান্ত রায়।

কলেজ শিক্ষক ফিরোজ জামানের প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে বড়চুনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম,আনোড়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আবু বক্কও সিদ্দিক, বিদায়ী শিক্ষার্থী রিয়াজুল ইসলামসহ অন্যরা বক্তব্য রাখেন।

আলোচনা শেষে সুরভী’র ব্যবস্থাপনায় এবং কানাডা-বাংলাদেশ ইডুকেশন ট্রাস্ট্রের সহায়তায় ৫ জন শিক্ষার্থীকে ১১ হাজার করে শিক্ষাবৃত্তি’র টাকা’র চেক প্রদান ও ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।
শেষে অনুষ্ঠিত হয় প্রীতিভোজ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য