ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার স্বজন পুকুর গ্রামের একজন শিক্ষিত ব্যাক্তি রেজাউল ইসলাম, একসময় কর্মছিল জিবনের সচ্ছলতা ছিল, কিন্তু সড়ক দুর্ঘটনায় কেড়ে নিয়েছে তার জিনের সচ্ছলতা।

সড়ক দুর্ঘটনায় সে হারিয়ে তার একটি পা। তার পা না থাকায় সে হারিয়েছে তার কর্ম ও জিবনের সচ্ছলতা। এখন কর্মহীন হয়ে পড়ায়, অন্যর নিকট সাহায্য চেয়ে তাকে জিবন নির্বাহকরতে হয়।

রেজাউল ইসলাম কর্মহীন হয়ে পড়ায়, বন্ধ হয়ে গেছে তার দুই ছেলের লেখা পড়াও। চিকিৎকেরা বলছে এখন তার একটি কৃত্রিম পা দরকরা। এই কৃত্রিম পা টি দিয়ে সে সাভাবিক চলাচল করতে পারবে।

কিন্তু এই কৃত্রিম পা টি কিনতে প্রয়োজন প্রায় এক লাখ টাকা। সেই এক লাখ টাকার অভাবে কৃত্রিম পা কিনতে পারছে না রেজাউল। এই পা পেলে তাকে আর সাহার্য্য চাইতে হবে না কিছু একটা কর্ম করে তার সংসারটা চলে নিতে পারবেন বলে জানান রেজাউল ইসলাম।

রেজাউল ইসলাম বলেন সে ফুলবাড়ী সরকারী কলেজ থেকে এইচএসসি পাশ করে একটি ঔষদ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে জিবন শুরু করেন। ২০১১ সালে সড়ক দুর্ঘনায় সে তার বাম পা হারায়, এর পর থেকে তার জিবনে নেমে আসে এই দঃখ দুর্দশা।

তিনি অন্যর নিকট সাহায্য নিয়ে জিবন চালাতে চান না এই কারনে তার একটি পা এর জন্য বৃত্তবান ও হৃদয়বানদের নিকট সাহায্যর আবেদন করেছেন। তার বিকাশ নং ০১৭৫১১৩৩১৪৪ ও সঞ্চায়ী হিসাব নম্বর ৭৩৬৯৩ জনতা ব্যাংক ফুলবাড়ী শাখা দিনাজপুর।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য