মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে পঞ্চগড়ের আটোয়ারী থানার আয়োজনে কাবাডি প্রতিযোগিতা শুরু হয়েছে।

২২ মার্চ শুক্রবার বিকেলে থানা ক্যাম্পাসে আনুষ্ঠানিকভাবে কাবাডি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তোড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদ, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ,ধামোর ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম দুলাল ও ইউপি সদস্যবৃন্দ, ওসি (তদন্ত) জয়ন্ত কুমার সাহা, এসআই আজিজুর রহমান,এসআই শাহীনুর রহমান সিদ্দিকী ও অন্যান্য পুলিশ কর্মকর্তা ও কনস্টোবলবৃন্দ সহ স্থানীয় গণমাধ্যমকর্মীগণ।

নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বলেন, কালের বিবর্তনে ঐতিহ্যবাহী পুরোনো খেলাগুলো দিন দিন হারিয়ে যাচ্ছে। ঐতিহ্যকে ফিরিয়ে আনতে আটোয়ারী থানা পুলিশের উদ্দ্যোগকে স্বাগত জানাই। অফিসার ইনচার্জ বলেন, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এবং মাদকমুক্ত সমাজ গড়তে আমরা ঐতিহ্যবাহী কাবাডি খেলা প্রতিযোগিতার উদ্যোগ নিয়েছি। কাবাডি প্রতিযোগিতায় উপজেলার সকল ইউনিয়ন অংশ গ্রহন করবে।
২৬ মার্চে চুড়ান্ত প্রতিযোগিতার শেষে পুরস্কার প্রদান করা হবে। প্রথম দিনের খেলায় তোড়িয়া ইউনিয়ন ৩৭ পয়েন্ট এবং ধামোর ইউনিয়ন ৩৯ পয়েন্ট অর্জন করে । খেলা পরিচালনায় ছিলেন আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক জরিফ হোসেন চৌধুরী মনি ও রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তারেক হোসেন চৌধুরী মুক্তা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য