দিনাজপুর সংবাদাতাঃ ২২ মার্চ শুক্রবার দিনাজপুর জিলা স্কুল অডিটোরিয়ামে শখের পাঠশালা আয়োজিত এবং দিনাজপুর ম্যাথ ক্লাবের সহযোগিতায় বিহাইন্ড দ্যা সিলেবাস-২০১৯ তারুণ্যের উৎসব মুখোর পরিবেশে অনুষ্ঠিত হলো।

শখের পাঠশালা সংগঠনের সভাপতি রায়হান হাবিব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ বজলুর রশিদ, জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম ও দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, দিনাজপুর জিলা স্কুলের সহকারি শিক্ষক মোঃ নাজির হোসেনম, এনডিএফ বিডি এর উপদেষ্টা সুব্রত কুমার প্রামাণিক ও ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ ফারহাদুল ইসলাম। বিষয়বস্তু নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন, সংগঠনের ভাইস প্রেসিডেন্ট ঐশ্বী তাসনীম।

বক্তারা বলেন, পাঠ্যপুস্তকের সিলেবাসের পিছনে রয়েছে অনেক জ্ঞান অর্জনের সুযোগ। যা থেকে আমাদের শিক্ষার্থীরা বঞ্চিত হচ্ছে। আমাদের বিশ্বাস শখের পাঠশালা শিক্ষার্থীদের ক্ষেত্রে এই সুযোগ সৃষ্টি করে দিবে।

শুধু পড়াশোনা নয়, আমাদের স্বার্থেই সেই পথে আমরা এগিয়ে যাবো। সঞ্চালকের দায়িত্ব পালন করেন, সংগঠনের সদস্য হিয়া জামান।

দিনব্যাপী শখের পাঠশালার উদ্যোগে বিহাইন্ড দ্যা সিলেবাস অনুষ্ঠানে কুইজ প্রতিযোগিতা, ফটোগ্রাফি ও কনসার্ট এর আয়োজন করা হয়। উল্লেখ্য, দিনাজপুর জিলা স্কুলসহ ঠাকুরগাঁও জেলার শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য