আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট থেকে: চার দেশীয় ট্রেন পরিচালনার সম্ভাব্যতা যাচাইয়ের জন্য লালমনি একপ্রেসে ঢাকা থেকে লালমনিরহাটে গেছেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন। একই ট্রেনের একজন যাত্রী অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন।

শুক্রবার (২২ মার্চ) লালমনিরহাটের রেলওেয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসা দিচ্ছেন। তাৎক্ষণিকভাবে ঐ ব্যক্তির নাম পরিচয় জানা না গেলেও তার বাড়ি গাইবান্ধা জেলার কূপতলা স্টেশন এলাকায় বলে জানিয়েছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী।

প্রত্যক্ষদর্শী ও রেলওয়ে পুলিশ জানায়, শুক্রবার সকালে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন ঢাকা থেকে লালমনিরহাট স্টেশনে পৌঁছান। একই ট্রেনে ঐ ব্যক্তিও ভ্রমণ করছিলেন। মন্ত্রী সাংবাদিকদের সঙ্গে কথা বলার পর স্টেশন থেকে চলে গেলে ঐ ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কয়েকজন সদস্য ঘটনাটি আড়াল করতে দ্রুত ঐ ব্যক্তিকে স্টেশনের মুসাফির খানায় নিয়ে মাটিতে শুইয়ে রাখেন। ঘটনাটি সাংবাদিকরা জেনে গেলে ঐ ব্যক্তিকে প্রায় ঘণ্টাখানেক পর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

লালমনিরহাট রেলওয়ে থানার এস আই আদম আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লোকটির জ্ঞান ফেরার পর তার স্বজনের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হবে।

তিনি বলেন, ‘যাত্রীদের অপরিচিত কারো কাছ থেকে কিছু খেতে নিষেধ করা হলেও তারা অনেক সময় বিষয়টি গুরুত্ব দেন না। ফলে এমন ঘটনা প্রায়ই ঘটছে।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য