দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ভূমিহীনদের সাথে প্রশাসনের মুখোমুখি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ শে মার্চ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে জনজংগঠন ঐক্য পরিষদের আয়োজনে কমিউনিটি ডেভেলপমেন্ট এসোসিয়েশন সিডিএ দিনাজপুর এর সহযোগিতায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভূমি অধিকার ও কৃষি সংস্কার নিয়ে নীতি নির্ধারক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. গোলাম রব্বানী।

প্রধান অতিথি তার ব্কতব্যে বলেন, টিরিরবন্দর উপজেলার সকল ভূমিহীনদের যে কোন প্রয়োজন হলে আমাকে জানাবেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের জন্য সর্বাত্বক সহযোগিতা প্রদাণ করা হবে।

তিনি সিডিএর কাছে আগামী ২২ দিনের মধ্যে চিরিরবন্দর উপজেলার প্রকৃত ভুমিহীন ১শত পরিবারের ভূমিহীন ৗবধ কাগজপত্রসহ একটি তালিকা চান এবং ভূূমিহীন ১শত পরিবারকে উপজেরা প্রশাসনের পক্ষ থেকে যথাযত সহযোগিতা করা হবে এ আশ্বাস দেন।

বাস্তবায়ন ম্যানেজার কামরুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. মেজাবাউল করিম ও সমাজ সেবা অফিসার মো. মইনুল হক।

এ সময় আরো উপস্থিত ছিলেন দিনাজপুর সিডিএর আঞ্চলিক সমন্বয়কারী মোছা. নাজমা বেগম, ডকুমেন্টেশন এন্ড পাবলিকেশন অফিসার মো. চাষা হাবীব। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পার্বতীপুর সিডিএর আঞ্চলিক সমন্বয়কারী বিমুলা বালা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য