ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে সাংবাদিক রেজাউল ইসলাম বাবুলের স্মরণসভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টায়, বীর মুক্তিযোদ্ধা ইনস্টিডিউট এর সভাকক্ষে সাংবাদিক রেজাউল ইসলাম বাবুলের পরিবারের উদ্যোগে ও ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সার্বিক সহযোগীতায় এই স্মরণসভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্ঠা ও সিনিয়র সাংবাদিক সহকারী অধ্যাপক শেখ সাবির আলীর সভাপতিত্বে এবং দৈনিক যায়যায়দিন ও ৭১টিভির প্রতিনিধি সাংবাদিক মোঃ রজব আলীর সঞ্চলনায়, প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মজিদ মন্ডল। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক কৈলাশ প্রসাদ গুপ্ত। শ্রমিক নেতা ও সাবেক পৌর কমিশনার আতাউর রহমান হিটলার ও সাংবাদিক রেজাউল ইসলামের বড় ছেলে রাসেল পারভেজ।

স্মরণ সভায় উপজেলা পেসক্লাবের সভাপতি ও আনান্দ টিভির প্রতিনিধি সাংবাদিক হারুনুর রশিদ, সাধারন সম্পাদক ও দৈনিক ইনকিলাব এর প্রতিনিধি সাংবাদিক প্রভাষক আবু শহীদ, সহসাংগঠনিক সম্পাদক ও জয়যাত্রা টিভির প্রতিনিধি সাংবাদিক মেহেদী হাছান উজ্জল, প্রেস ক্লাবের কোষাধক্ষ্য ও বিজয় টিভির প্রতিনিধি সাংবাদিক কমল চন্দ্র রায়, প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও সিএনএন বাংলার টিভির প্রতিনিধি সাংবাদিক আল হেলাল চৌধুরী, সাংবাদিক প্রভাষক শহিদুল ইসলাম, সাংবাদিক মিজানুর রহমান চৌধুরী, ব্যবসায়ী নেতা মানিক মন্ডল ও অনলাইন প্রেসক্লাবের খাজানুর হায়দার লিমনসহ বিভিন্ন পেশাজিবি ও সামাজিক সংগঠনের প্রতিনিধিগণ উপস্তিত ছিলেন।

স্মরণ সভা শেষে সাংবাদিক রেজাউল ইসলামসহ মৃত্যু বরনকরা সকর সাংবাদিকের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন মুফতি তোফায়েল আহম্মেদ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য