দিনাজপুর সংবাদাতাঃ ২১ মার্চ দিনাজপুর সদর উপজেলা হল রুমে পল্লীশ্রী বালুবাড়ী, দিনাজপুর এর আয়োজনে এবং ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ডÑজার্মানী’র সহযোগিতায় সিবিও সদস্যদের সাথে বার্ষিক উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আফিসার মোঃ ফিরুজুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা বিষয়ক অধিদপ্তর দিনাজপুর জেলা শাখার জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ মোর্শেদ আলী, ২ নং সুন্দরবন ইউনিয়নের চেয়ারম্যান অশোক কুমার রায়।

পল্লীশ্রী’র প্রোগ্রাম ম্যানেজার মোঃ সেলিম রেজার সভাপতিত্বে অন্যান্য সিবিও সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন সিবিও মহিলা নেত্রী রেহানা বেগম, আকতার বানু, রাফিকা আকতার, মৌসুমী, রোঞ্জিনা প্রমুখ।

পল্লীশ্রীর পক্ষে উপস্থিত ছিলেন প্রোগ্রাম ফ্যাসিলিটেটর ফেরদৌসি, তারাপদ রায়, সৈয়দ আলী, ইনফোরমেশন অফিসার শাহেজাদী শিরিন। অনুষ্ঠানটি সার্বিক সঞ্চালনায় ছিলেন প্রোগ্রাম অফিসার শাহীন আকতার।

সিবিও সদস্যদের সাথে বার্ষিক উন্নয়ন সম্মেলনে প্রধান অতিথি বলেন শুধু এ ধরনের সম্মেলন, আলোচনা সভা ও মতবিনিময় করলেই সকল সমস্যার সমাধান হবে না।

আলোচনার পাশাপাশি এলাকায় বাল্য বিবাহ প্রতিরোধ মাদকের বিরুদ্ধে কঠোর স্বচ্চার ভুমিকা পালন করতে হবে। আর এ সকল কার্যক্রম পরিচালনা করতে গিয়ে যদি আমার এবং আমার দপ্তরের কোন প্রকার সহযোগিতা প্রয়োজন হয় সেই সহযোগিতা আমি দিতে বাধ্য।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য