ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে ক্ষতিগ্রস্থ ও দুস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও চেক, টিউবওয়েল,সোলার এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সুত্র জানায়, সম্প্রতি উপজেলার বড় সিঙ্গিয়া ও বর্ষালুপাড়া গ্রামের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৩ পরিবারের মাঝে প্রত্যেককে ২বান্ডিল ঢেউটিন ও ৬ হাজার টাকার চেক, বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহতদের দুই পরিবারকে ১০ হাজার করে এবং আহতদেরকে ৫ হাজার ও ২ হাজার করে নগদ টাকা আর্থিক সহযোগিতা হিসেবে প্রদান করা হয়।

অপরদিকে ২০১৮ -১৯ অর্থ বছরে “ গ্রামীণ অবকাঠামো রক্ষনাবেক্ষন (টিআর) কর্মসুচির” ১ম পর্যায়ের আওতায় সাধারন খাতে ধর্মীয় প্রতিষ্ঠান ও দুস্থদের মাঝে ১৮ লক্ষ ৫১ হাজার ৬শত ৪০ টাকার সোলার প্যানেল প্রদান করা হয় এবং ২০১৮-১৯ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসুচির আওতায় উপজেলার গরীবদের মাঝে নলকূপ স্থাপন ও গোড়া পাকা করন বিনামূল্যে করা হচ্ছে।

বিতরণ অনুষ্ঠানটি ২০ মার্চ বিকেলে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়। বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রাণী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওয়ালিফ মন্ডল , ম্যানক্রেড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপজেলা ম্যানেজার মোঃ শাহা আলম সহ অনেকেই উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য