মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে বুধবার (২০ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ অভিযানে মদ ভাটি থেকে ২৪ ব্যক্তিকে আটক করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

এতে আটক ব্যক্তিতের প্রত্যেককে একমাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম গোলাম কিবরিয়া ও উপজেরা সহকারী কমিশনার ভুমি পরিমল কুমার সরকার।

আটক ব্যক্তিরা হলেন, গোলাহাটের সোহরাব (৪৮), নতুন বাবুপাড়ার মিন্টু(৩২), আবুল(৬৯), খালেক( ৫৬), ছামছুদ্দিন( ৬২), আজিজ(৫০), জাবেদ(৫০), নাদিম (৪৮), সোহাগ(৩২), শহীদ (৫০) শ্যামর( (৫৫), হাফিজুল( ৫৭)।

সৈয়দপুর থানা সূত্রে জানা যায়, শহরের নয়াবাজার এলাকায় মদ ভাটিতে দিনে দুপুরে মদ বিক্রি করা হয়। একটি কলেজ সংলগ্ন এই আবাসিক এলাকায় মদ ভাটি থাকার কারনে যুবকরা মাদকের মরন নেশায় জড়িয়ে পরছে। এনিয়ে বিভিন্ন মহলে এলাকাবাসী লিখিত অভিযোগ জানিয়ে আসছে দীর্ঘদিন থেকে।

বুধবার দুপুর দুটার দিকে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, ওসি মো: শাহজাহান, বিচারিক ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভুমি) যৌথ অভিযান চারিয়ে মদ ভাটি থেকে লাইসেন্স বিহিন মদ সেবীদের আটক করে।

সন্ধা ছয়টার সময় শহরের সোহেল রানা মোড়ে প্রকাশ্য আদালতে আটক ব্যক্তিদের এক মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন দুই বিচারিক ম্যাজিস্টেট। তাদের রাতেই জেল হাজতে পাঠানো হয়েছে।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, ২০০৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন তাদেও সাজা দেয়া হয়েছে। এই অভিযান নিয়মিত চলতেই থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য