দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরসহ দেশের বিভিন্ন জাতীয় এবং স্থানীয় পত্রিকার সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য পরিবেশন ও প্রচারনার প্রতিবাদে দিনাজপুরে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে দিনাজপুর সরকারী কলেজসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা।

সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য পরিবেশন ও প্রচারনার প্রতিবাদে গতকাল বুধবার সকালে ঘন্টাব্যাপী দিনাজপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে দিনাজপুর সরকারী কলেজের শির্ক্ষাথীরা। পরে একই বিষয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছাত্রলীগের সাবেক সভাপতি মো:এসকে মেহেদেী হাসান প্রিন্স।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ছাত্রলীগের সাবেক সভাপতি মো: এস কে মেহেদেী হাসান প্রিন্স বলেন, সমাজ- প্রশাসন ও রাজনৈতিক ভাবে আমি ও আমার বন্ধু ইরফান খাঁন পাপ্পুকে হেয় প্রতিপন্ন করতেই রিভুর পিতা এখলাসুর রহমান কিউবা মিথ্যা তথ্য পরিবেশন করেছে।

মিথ্যা তথ্য পরিবেশন ও প্রচারনার প্রতিবাদে দিনাজপুরে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সংবাদ সম্মেলন DDD+প্রিন্স বলেন,অসত উদ্দ্যেশ্য হাসিলের জন্য তিনি আমি এবং আমার বন্ধুকে চিন্নিত সন্ত্রাসী বলে অপপ্রচার করেছে। আমার বিরুদ্ধে থানায় কিংবা শহরে কোন ন্যাক্কারজনক ঘটনার অভিযোগ নেই,আমি দিনাজপুর সরকারী কলেজ হতে ২০১৫ সালে সফলতার সাথে এইসএসসি পাশ করে বর্তমানে দেশের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ে এআইইউবিতে পড়াশোনা করছি।

তারা আমার সুনাম নষ্ট করতেই ইচ্ছাকৃত ভাবে পত্র-পত্রিকায় মিথ্যাচার করেছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে আমরা উল্লেখিত ঘটনার সুষ্ঠ তদন্ত এবং দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থার গ্রহনের দাবী করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইরফান খাঁন পাপ্পু, ওলিউর রহমান,তাহমিত হাসান তৌকি ও জিদান প্রদান প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য